রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৬:১৪, ২৮ এপ্রিল ২০২১

‘গুজব ছড়িয়ে অনাকাঙ্খিত ঘটনা ঘটানো যাবে না’

‘গুজব ছড়িয়ে অনাকাঙ্খিত ঘটনা ঘটানো যাবে না’
লংগদুতে রাজনগর জোনের মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন জোন কমান্ডার লেঃ কর্ণেল তাজুল ইসলাম তাজ

।। ওমর ফারুক মুছা, লংগদু ।। রাঙামাটির লংগদুতে রাজনগর (৩৭ বিজিবি) জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল তাজুল ইসলাম তাজ বলেছেন, এই দেশ আমাদের সকলের। এই পার্বত্যাঞ্চলে যত ধরণের জাতিগোষ্ঠি বসবাস করে তাদের প্রত্যেকেরই অধিকার সমান। এখানে কেউ বলতে পারবে না কারো অধিকার কম বা বেশি। তাই সকলেই মিলেমিশে সহবাস্থানে থেকে বসবাস করতে হবে। হিংসা বিদ্বেষ ছড়িয়ে কেউ লাভবান হয় না। এক সাথে বসবাস করলে ছোট-খাট ভূল বুঝাবুঝি হতে পারে। সেটাকে গুজব ছড়িয়ে অনাকাঙ্খিত ঘটনা ঘটানো যাবে না। তিনি আরো বলেন, এখানকার পাহাড়ী বাঙালী আপনারা অতীতে যেভাবে সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে মিলেমিশে বসবাস করে এসেছেন এখনও সেভাবে থাকবেন।

বুধবার (২৮ এপ্রিল) লংগদু উপজেলার ৩৭ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) রাজনগর জোনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় জোন কমান্ডার লেঃ কর্ণেল তাজুল ইসলাম তাজ এসব কথা বলেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, জোনের আরএমও ক্যাপ্টেন মোঃ ফখরুল ইসলাম রাজন, সহকারী পরিচালক এডি জামাল উদ্দিন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সার্বোয়াতলী ইউপি চেয়ারম্যান তুষার কান্তি দে, আমতলী ইউপি চেয়ারম্যান রাসেল চৌধুরী, স্থানীয় শিক্ষক জোতিষ চাকমা, ইউপি মেম্বার বিন্দু চাকমা, সুভাষ কুসুম চাকমা মেম্বার, ইউপি মহিলা সদস্যা নুর আয়শা, বেলাল হোসেন ও প্রাক্তন মেম্বার বাশি কার্বারী।

রাজনগর বিজিবি জোন কমান্ডার লেঃ কর্ণেল তাজুল ইসলাম তাজ বক্তব্যে আরো বলেন, রাজনগর বিজিবি জোন সবসময় আপনাদের পাশে আছে এবং থাকবে। এখানকার জনসাধারণের উন্নয়ন দূর্বার গতি করার লক্ষে বিজিবি জোন সবসময় কাজ করে যাবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়