রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:০৮, ৫ মার্চ ২০২০

ঘাগড়া সঃ প্রাঃ বিদ্যালয় চ্যাম্পিয়ন দলকে ক্রীড়া সামগ্রী বিতরণ

ঘাগড়া সঃ প্রাঃ বিদ্যালয় চ্যাম্পিয়ন দলকে ক্রীড়া সামগ্রী বিতরণ

রাঙামাটি সদর প্রতিনিধিঃ- বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১২ এর বিভাগীয় পর্যায়ে ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন দলকে আজ সেনাবাহিনীর সেনা রিজিয়ন ও সদর সেনা জোন থেকে সংবর্ধনা, খেলোয়াড়দের জার্সি ও ফুটবল দেয়া হয়েছে।

ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় হলরুমে, সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সেনাবাহিনীর রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ রফিকুল ইসলাম। 

বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি সেনা রিজিনের জিটুআইসি মেজর মহিউদ্দীন ফারুখী, ক্যাপ্টেন আজমাইল অবরাব আহম্মেদ, ঘাগড়া ইউপি চেয়ারম্যান জগদীশ চাকমা, ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কৃঞ্চ জীবন চাকমা।

অনুষ্ঠান শেষে অতিথিরা বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১২ এর বিভাগীয় পর্যায়ে ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন দলকে জার্সি, ফুটবল, নগদ ১০ হাজার টাকাসহ বিভিন্ন খেলাধুলার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিশুরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

উল্লেখ্য, গেল ৫ ফেব্রুয়ারি চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় খাগড়াছড়ি দলকে হারিয়ে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়। এই বিভাগীয় চ্যাম্পিয়ন দলটি চট্টগ্রাম বিভাগ থেকে জাতীয় পর্যায়ে খেলবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়