রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রামে পৌঁছেছে আহমদ শফীর মরদেহ

চট্টগ্রামে পৌঁছেছে আহমদ শফীর মরদেহ

আহমদ শফীর মরদেহ চট্টগ্রামে পৌঁছেছে


হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর মরদেহ চট্টগ্রামে আনা হয়েছে। অ্যাম্বুলেন্সযোগে শনিবার সকাল ৯টায় মরদেহটি হাটহাজারী দারুল উলুম মাদরাসায় এসে পৌঁছে। এ তথ্য নিশ্চিত করেছেন তার বড় ছেলে মাওলানা মোহাম্মদ ইউসুফ।

তিনি জানান, পরিবারকে দেখানো শেষে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ মাদরাসার মাঠে রাখা হবে। জোহর নামাজের পর জানাজা শেষে মাদরাসার পাশের মাকবারায়ে হাবিবিয়াতে তাকে দাফন করা হবে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় পুরান ঢাকার গেন্ডারিয়ায় আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আল্লামা শাহ আহমদ শফী। বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় তাকে।

শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যার আগে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার আজগর আলী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় তাকে। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, জানাজা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে চট্টগ্রামের চার উপজেলায় র‍্যাব-পুলিশের পাশাপাশি ১০ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। উপজেলাগুলো হলো- হাটহাজারী, পটিয়া, রাঙ্গুনিয়া ও ফটিকছড়ি। জেলা প্রশাসনের সাতজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে চার প্লাটুন হাটহাজারীতে, দুই প্লাটুন পটিয়ায়, দুই প্লাটুন রাঙ্গুনিয়ায় ও দুই প্লাটুন ফটিকছড়িতে দায়িত্ব পালন করছে।

আলোকিত রাঙামাটি