রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৪:১৯, ১১ মে ২০২১

চন্দ্রঘোনায় অসহায়দের ঈদবস্ত্র বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান বেবী

চন্দ্রঘোনায় অসহায়দের ঈদবস্ত্র বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান বেবী

মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাইঃ- কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা ইউনিয়নের অসহায় বিভিন্ন বয়সের প্রায় শতাধিক ব্যক্তির মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদবস্ত্র বিতরণ করেছেন ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী। 

ব্যক্তিগত উদ্যোগে গত রোববার ও সোমবার রাতে ইউনিয়নের অসহায় দুস্থ ও সুবিধা বঞ্চিত শতাধিক ব্যাক্তিকে নতুন শাড়ী, পাঞ্জাবীসহ বিভিন্ন ঈদবস্ত্র তুলে দেন তিনি।

ঈদবস্ত্র গুলি অসহায় ব্যক্তিদের দুয়ারে দুয়ারে পৌঁছে দিচ্ছেন কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিব রেজা লিমন, চন্দ্রঘোনা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন সুমন, ইউপি সদস্য মামুন, মনা।

এছাড়া চন্দ্রঘোনা ইউনিয়নে বসবাসরত প্রতিবন্ধী, মানসিক ভারসাম্যহীনসহ বিভিন্ন ব্যক্তিকে নগদ অর্থ সহায়তা প্রদান করছেন এই মানবিক চেয়ারম্যান।

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী বলেন, তার পিতার আদর্শে অনুপ্রাণীত হয়ে তিনি প্রতিনিয়ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগীতা করার চেষ্টা করেন। তিনি বলেন, ঈদে সুবিধাবঞ্চিত মানুষ গুলোকে ঈদবস্ত্র দিয়ে তাদের মুখে হাসি ফোটাতে পেরে খুব ভালো লাগছে। তিনি সকলের কাছে তার পরিবারের জন্য দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য ,১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী প্রতিনিয়ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে বিভিন্ন সাহায্য সহযোগীতা করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন।

আলোকিত রাঙামাটি