রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:১৬, ২০ আগস্ট ২০২০

জন্ম মাসই আপনার সম্পর্কে জানিয়ে দেবে গোপন অনেক কিছু

জন্ম মাসই আপনার সম্পর্কে জানিয়ে দেবে গোপন অনেক কিছু

জন্ম মাস


প্রত্যেক মানুষেরই একটি নির্দিষ্ট জন্মের মাস থাকে। এক মাস থেকে অন্য মাসের প্রকৃতির ধরণ অন্যরকম হয়ে থাকে। যেমন- আগস্টে বর্ষা, ডিসেম্বরে শীত ইত্যাদি। কিছু কিছু মাস আবার আমাদের জীবনে আনন্দও বয়ে আনে।

ঠিক তেমনই আপনার জন্ম মাস আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক তথ্য প্রকাশ করে। যা অনেকেরই অজানা। তাই চলুন জেনে নেয়া যাক আপনি যে মাসে জন্মেছেন তা আপনার সম্পর্কে কী কী বলছে-

জানুয়ারি

জানুয়ারিতে জন্মগ্রহণকারীদের বেশিরভাগকে শাসক ও নেতা বলে মনে করা হয়। এইসব মানুষেরা যেকোনো কাজে স্বতন্ত্র হন। আর যদি জানুয়ারির প্রথম সপ্তাহে জন্মগ্রহণ করেন তাহলে তার মধ্যে কিছু অনন্য জিনিস রয়েছে।

ফেব্রুয়ারি

ফেব্রুয়ারি মাসে জন্মগ্রহণ করা মানুষেরা বন্ধুত্বপূর্ণ এবং সংবেদনশীল হন। তারা সবার অনুভূতি বুঝতে পারেন। আর তারা সবার সঙ্গে খুব ভালোভাবে মিশে যেতে পারেন।

মার্চ

মার্চ মাসে জন্মগ্রহণকারী মানুষেরা প্রচুর অর্থ উপার্জন করতে পারে। তবে প্রথমে তারা কাউকে বিশ্বাস করে না, এর ফলে এরা অনেক মূল্যবান সম্পর্ক হারিয়ে ফেলেন।

এপ্রিল

এপ্রিল মাসে জন্ম নেয়া মানুষের স্বভাব নেতার মতন হয়। এসব মানুষের হাতও সৃজনশীল হয়।

মে

মে মাসে জন্মগ্রহণকারী মানুষেরা হয় শিল্পী। অভিনয়, গান এবং নাচ মে মাসে জন্ম নেয়া মানুষেরা এর মধ্যে কিছু না কিছু অবশ্যই করে থাকেন।

জুন

জুন মাসে জন্ম নেয়া মানুষদের রোমান্টিক বলা হয়। অনেকে বিশ্বাস করেন যে জুন মাসে জন্মগ্রহণকারী মানুষ হিংসুটে প্রকৃতির হয়।

জুলাই

জুলাই মাসে জন্ম নেয়া মানুষেরা জ্ঞানী হন। তারা তাদের পরিবারের প্রতি বেশি সংযুক্ত থাকেন।

আগস্ট

আগস্ট মাসে জন্ম নেয়া মানুষদের সম্প্রদায়ের স্তম্ভ বলে মনে করা হয়। আগস্টে জন্মগ্রহণকারী মানুষ ভালোবাসা দিতে পারে এবং তারা তাদের বিবাহিত জীবনকে খুব গুরুত্ব দেয়।

সেপ্টেম্বর

সেপ্টেম্বরে জন্মগ্রহণকারীরা নমনীয় এবং বুদ্ধিমান হয়। তারা যেকোনো পরিস্থিতিতে নিজেদেরকে ভালোভাবে মানিয়ে নিতে পারেন।

অক্টোবর

অক্টোবরে জন্মগ্রহণকারীদের খুব ভাগ্যবান বলে মনে করা হয়। যখন তারা নিজেদের জন্য একটি লক্ষ্য নির্ধারণ করে, তখন সেটা তারা অবশ্যই সম্পূর্ণ করেন।

নভেম্বর

নভেম্বর মাসে জন্ম নেয়া মানুষেরা সংবেদনশীল হন। তারা যেকোনো ব্যক্তির সঙ্গে মিলে মিশে যাওয়ার শিল্প জানে।

ডিসেম্বর

ডিসেম্বরে জন্মগ্রহণকারীরা ভেতর থেকে দৃঢ় এবং নির্ভীক হয়। বিজ্ঞানীরা বলেন যে, ডিসেম্বরে জন্মগ্রহণকারীদের হাঁপানির ঝুঁকি থাকে। ডিসেম্বর মাসটি ঠাণ্ডা হয় যার কারণে এই ধরনের রোগ হতে পারে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়