রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৪৫, ৫ ফেব্রুয়ারি ২০২১

জমে উঠেছে রাঙামাটি পৌরসভার নির্বাচনের প্রচার প্রচারণা

জমে উঠেছে রাঙামাটি পৌরসভার নির্বাচনের প্রচার প্রচারণা
ফাইল ছবি

॥ নিজস্ব প্রতিবেদক ॥ জমে উঠেছে রাঙামাটি পৌরসভার নির্বাচনের প্রচার প্রচারণা। দিন যতই ঘনিয়ে আসছে প্রাথীরা তাদের প্রচার প্রচারণা ব্যস্ত সময় পার করছে। দিন ভর বিভিন্ন এলাকায় এলাকায় গিয়ে প্রার্থীরা ভোট চাওয়ার পর রাতভর বিভিন্ন সমিতি, সংগঠন সহ সাংস্কৃতিক সংগঠন গুলোর সাথে দফায় দফায় বৈঠক করছেন। 

এই অবস্থায় রাঙামাটি পৌর শহরে পৌর নির্বাচনের প্রচার প্রচারণায় কারো থেকে কেউ পিছিয়ে নেই। ওয়ার্ডে ওয়ার্ডে কাউন্সিলার প্রার্থীদের প্রচারণা যেন চোখে পড়ার মতো। প্রতিটি বাড়ীতে বাড়ীতে একজন কাউন্সিলর কয়েকবার করেই ধর্না দিচ্ছে। বাড়ীর কর্তা ও মা বোনদের ভোট কেন্দ্রে নিতে ও তার পক্ষে ভোট চাইতে ব্যস্ত সময় তাদের কাটছে।

আওয়ামী লীগ প্রার্থী আকবর হোসেন চৌধুরী গতকাল (৪ ফেব্রুয়ারী) সকাল থেকে গীতাশ্রম কলোনী, মহসিন কলোনী, শুটকী পট্টী, চেঙ্গীমুখ সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ সহ লিফলেট বিতরণ করেন। এ সময় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে বিএনপির প্রার্থী আব্দুল্লাহ আল মামুনও গতকাল সকাল থেকে শিমুল তলী, রেডিও কলোনী, বলপিয়াদম সহ শহরের বিভিন্ন এলাকায় গণসংযোগ সহ লিফলেট বিতরণ করেন। এ সময় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

অন্যদিকে জাতীয় পার্টির প্রজেশ চাকমা, ওয়াকার্স পার্টির আব্দুল মান্নান রানা ও একমাত্র স্বতন্ত্র প্রার্থী অমর কুমার দেও বসে নেই প্রচারণায়। দিন রাত বিভিন্ন এলাকায় চষে বেড়াচ্ছেন তারা। 
 

আলোকিত রাঙামাটি

সর্বশেষ