রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:০৭, ৫ আগস্ট ২০২০

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে জেলা প্রশাসনের প্রস্তুতি সভা

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে জেলা প্রশাসনের প্রস্তুতি সভা

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (৫ আগস্ট) সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ্যে ভার্চুয়াল সভা জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

ভার্চুয়াল আলোচনায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজ্বস) শিল্পী রানী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অমিতাপ পরাগ তালুকদার, জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি চৌধুরী, জেলা শিক্ষা অফিসার উত্তম খীসা সহ বিভিন্ন সরকারী বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় করোনা সংক্রমণ এড়াতে সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী পালনে সীমিত আকারে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। 

কর্মসূচির মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত, বৃক্ষরোপণ কর্মসূচী, বাদ যোহর বিভিন্ন মসজিদ-মন্দিরে মোনাজাত ও বিশেষ প্রার্থনা।

কর্মসূচির দিনে সকাল ৮.৩০ মিনিট থেকে বঙ্গবন্ধুর মোরালে ফুল দেওয়া সকলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে এবং জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ