রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:৪৯, ২২ এপ্রিল ২০২১

জেএসএস (সন্তু) লারমা দলের প্রতি পিসিপি নেতা সুদর্শন চাকমার আহবান

জেএসএস (সন্তু) লারমা দলের প্রতি পিসিপি নেতা সুদর্শন চাকমার আহবান
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সন্তু) নির্দোষ নিরপরাধ একজন বাঙালি ভাইয়ের মোটর গাড়ি পুড়িয়ে দিয়ে কিসের ইঙ্গিত দিতে চায়?

গ্রেফতারকৃত আসামী সুমন চাকমা'র কারা মুক্তির দাবিতে অনিদিষ্ট কালের জন্য সকল যানবাহন বন্ধ নোটিস দিয়ে আন্দোলনের ঘোষণা করেছে ঠিক আছে; কিন্তু তারা নিয়মতান্ত্রিকভাবে আন্দোলনকে বেগবান করতে পারত। কিন্তু তারা তা না করে নিরিহ একজন বাঙালির গাড়ি পুড়িয়ে দিয়ে সাম্প্রদায়িতার দুর্বলতার সুযোগকে কাজে লাগাতে চেয়েছে। কিন্তু তারা জানেনা পাহাড়ী-বাঙালীর মন মানসিকতা এখন বিবেক, বুদ্ধিমত্তা ও মানবিকতার উন্মেষ ঘটেছে। এই হতকারী সিদ্ধান্তে তারা হয়ত জানেনা স্বৈরাচারী শাসকের ইতিহাসকে হার মানিয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি নামের সাথে নতুন এক কলঙ্কের অধ্যায় সুচনা করেছে। তাদের এই জঘন্যতম ঘটনার আমি তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি, আস্তাকুঁড়ে নিক্ষেপ করছি তাদের এই কলঙ্কের ইতিহাস রচনাকারী নেতৃত্বের মতাদর্শকে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়