রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৫০, ১৭ জুন ২০২১

জেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৭ ফুটবলে প্রথম রাউন্ডে কাপ্তাই বালক দল জয়ী

জেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৭ ফুটবলে প্রথম রাউন্ডে কাপ্তাই বালক দল জয়ী
প্রথম রাউন্ডে জয়ী কাপ্তাই উপজেলা বালক দল। ছবি:- আলোকিত রাঙ্গামাটি

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনূধর্ব-১৭ এর রাঙামাটি জেলা পর্যায়ে প্রথম রাউন্ডে কাপ্তাই উপজেলা বালক দল জয়ী হওয়ার গৌরব অর্জন করেছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ১১ টায় রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় কাপ্তাই উপজেলা দল ২-০ গোলে জুরাছড়ি উপজেলা দলকে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হয়। কাপ্তাই উপজেলা দলের পক্ষে ফয়সাল এবং মারুফ ১টি করে গোল করেন। কাপ্তাই দলের অধিনায়কের দায়িত্ব পালন করেন হৃদয় ধর।

এদিকে, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনূর্ধ্ব-১৭ বিভাগে কাপ্তাই উপজেলা দল ৬-০ গোলে জুরাছড়ি বালিকা দলের কাছে পরাজিত হয়ে প্রথম রাউন্ড থেকে বিদায় নেয়।

কাপ্তাই উপজেলা বালক দলের ম্যানেজারের দায়িত্ব পালন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া এবং বালিকা দলের ম্যানেজারের দায়িত্ব পালন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য নূর বেগম মিতা। কাপ্তাই উপজেলা বালক এবং বালিকা উভয় দলের কোচের দায়িত্বে ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাহাবুব হাসান বাবু। 

বৃহস্পতিবার অনুষ্ঠিত খেলা ২টি পরিচালনা করেন হাসমত আলী, সহকারী সুমন রায় চৌধুরী, মোঃ মঈনুদ্দিন এবং ৪র্থ রেফারির দায়িত্ব পালন করেন রাজন ত্রিপুরা।


 

আলোকিত রাঙামাটি