রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৯:৫৩, ২ এপ্রিল ২০২০

ট্রাক, মিনি ট্রাক ও পিকআপ চালক শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ট্রাক, মিনি ট্রাক ও পিকআপ চালক শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

করোনা ভাইরাস মোকাবেলায় ট্রাক, মিনি ট্রাক ও পিকআপ চালক শ্রমিকের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ ।

বৃহস্পতিবার বিকালে রাঙামাটি ট্রাক, মিনি ট্রাক ও পিকআপ সমিতি ইউনিয়নের কার্যালয় প্রাঙ্গনে ত্রাণ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে করোনা ভাইরাস মোকাবেলায় ট্রাক মিনি ট্রাক চালকেরা, শ্রমিকেরা যাতে এই দূর্যোগ কালীন সময় বিনা আহারে থাকতে না হয় সেজন্য এই ট্রাক মিনি ট্রাক পিকআপের ১০০ জন চালক শ্রমিকের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এ সময় রাঙামাটি জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর উত্তম কুমার দাশ, সহকারী ম্যাজিষ্ট্রেট পল্লব হোম দাশ, সহকারী ম্যাজিষ্ট্রেট নজরুল ইসলাম , রাঙামাটি জেলা ট্রাক মিনি ট্রাক ও পিকাপ সমিতি ইউনিয়নের সভাপতি আলী আজগর, রাঙামাটি জেলা ট্রাক মিনি ট্রাক ও পিকাপ সমিতি ইউনিয়নের সাধারণ সম্পাদক কিশোর চৌধুরী সহ চালক সমিতির নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, আমাদের সবাইকে সামাজিক দূরুত্ব রেখে হতদরিদ্রদের মাঝে এই সব খাদ্য সামগ্রী বিতরণ করতে হবে। যাতে করে আমাদের মাঝে করোনা ভাইরাস সংক্রামিত হতে না পারে। আর যাতে করে এই সব খাদ্য সামগ্রী যথাযথ হতদরিদ্রপরিবার পাই তার জন্য আমাদের সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। রাঙামাটি জেলায় কেউ যাতে অনাহারে না থাকে তার জন্য এই এলাকার বিত্তবানদের আহবান জানান তিনি।

আলোকিত রাঙামাটি