রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:১৯, ১০ জানুয়ারি ২০২১

ট্রাক শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারকে নগদ অর্থ প্রদান

ট্রাক শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারকে নগদ অর্থ প্রদান

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের (রেজি নং চট্ট- ১০৭৯) বিভিন্ন সময়ে মৃত্যুবরণকারী সদস্যদের পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করা হয়েছে রোববার (১০ জানুয়ারী)। 

কাপ্তাই জেটিঘাটস্থ সংগঠনের প্রধান কার্যালয়ে ৮টি পরিবারের হাতে পরিবার পিছু ৫০ হাজার টাকা করে সর্বমোট ৪ লাখ টাকা তুলে দেওয়া হয়। 

রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ শাহাদাত হোসেন এই অর্থ তুলে দেয়। 

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ কার্যকরি কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি মোঃ শাহাদাত হোসেন বলেন, কিছু কিছু অসাধু ব্যক্তি তার এবং সংগঠনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপ্রচার করে আসছে। কিন্ত তিনি দায়িত্ব নেওয়ার পর হতে এযাবৎ ৪১ জন সদস্যকে জন প্রতি ৫০ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে। তারই পাশাপাশি সংগঠন এবং তার ব্যক্তিগত উদ্যোগে মেয়ের বিয়ে, অসুস্থতা, মসজিদ, মাহফিল, গীর্জাসহ নানা সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। তিনি বিধি অনুসারে চালকদের ড্রাইভিং লাইসেন্স প্রদান করার জন্য বিআরটিএ'র প্রতি অনুরোধ জানান।

তিনি আরো জানান, গত বছরের ২৬ মার্চ করোনার প্রভাবে লগডাউনের পর হতে সরকারি ভাবে সংগঠনের শ্রমিকরা কোন প্রনোদনা পায়নি, অথচ রাষ্ট্রের সুবিধার্থে গত ৫ বছর ধরে সংগঠনের শ্রমিকরা অগ্রিম রাজস্ব প্রদান করে আসছে। এছাড়া,কাপ্তাই জেটিঘাট থেকে মালামাল পরিবহনে রাস্তাটি সংস্কারে জন্য তিনি সংগঠনের পক্ষ হতে জোর দাবি জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়