রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:১২, ২৭ এপ্রিল ২০২১

ঢাকার ২০ এতিমখানায় ইফতার পাঠাল যুবলীগ

ঢাকার ২০ এতিমখানায় ইফতার পাঠাল যুবলীগ

রাজধানীর ২০টি এতিমখানায় ইফতার ও খাদ্যসামগ্রী পাঠিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। শনিবার (২৪ এপ্রিল) যুবলীগ নেতা সাব্বির হোসেন এতিমখানাগুলোতে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

৫০ কেজি মিনিকেট চাল, ২০ লিটার তেল, ৫ কেজি পেঁয়াজ, ১০ কেজি আলু, ৫ কেজি চিনি, ৫ কেজি মসুর ডাল, ৫ কেজি খেজুর ও ৫ কেজি লবনের সমন্বয়ে একটি করে প্যাকেজ করা হয়। প্যাকেজগুলো ভ্যানে করে এতিমখানাগুলোতে পৌঁছে দেয়া হয়।

jagonews24

যেসব এতিমখানায় ইফতার পাঠোনো হয়েছে সেগুলো হলো- সলিমুল্লাহ এতিমখানা, লালবাগ; দারুল কুরআন মাদরাসা ও এতিমখানা, যাত্রাবাড়ী; তাফসীরুল কুরআন মাদরাসা ও এতিমখানা, ওয়ারী; নূরানী মক্তব হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, খিলগাঁও; হাজী আব্দুল কাদির হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, শাজাহানপুর; টি অ্যান্ড টি মাদরাসা ও এতিমখানা, মতিঝিল; দারুল উলুম মনোয়ার খাঁ মাদরাসা ও এতিমখানা, বংশাল; আগা নবাব দেউড়ি ফোরকানিয়া মাদরাসা ও এতিমখানা, লালবাগ; কামরুন্নেসা হাফিজিয়া মহিলা মাদরাসা, চকবাজার; দারুল উলুম মারকাজুল কোরআন হাফিজিয়া মাদরাসা, মতিঝিল; দারুল কুরআন মাদরাসা, বংশাল; আমুলিয়া বেপারীপাড়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, ডেমরা; বড় কাটারা মাদরাসা, চকবাজার; ভিক্টোরিয়া মাদরাসা ও এতিমখানা, সুত্রাপুর; সুবেদার ঘাট মাদরাসা, বংশাল; হাফেজ্জী হুজুর মাদরাসা, কামরাঙ্গীরচর; কাপ্তানবাজার এতিমখানা, ওয়ারী; বঙ্গ ইসলামিয়া এতিমখানা, শাহবাগ; আরামবাগ এতিমখানা, ইব্রাহিমপুর মাদরাসা ও লালবাগ এতিমখানা।

এ বিষয়ে যুবলীগ নেতা সাব্বির হোসেন বলেন, ‘করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে ঢাকা দক্ষিণের ২০টি এতিমখানায় যুবলীগের চেয়ারম্যানের উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া প্রতিদিনই রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।’

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়