রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:০৩, ৩ মার্চ ২০২০

তামিমের ব্যাটে বড় সংগ্রহের পথে টাইগাররা

তামিমের ব্যাটে বড় সংগ্রহের পথে টাইগাররা

দুর্দান্ত ব্যাটিং-এ সেঞ্চুরির পথে তামিম ইকবাল


সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের অর্ধশতকের ওপর ভর করে বড় সংগ্রহের পথে এগিয়ে যাচ্ছে টাইগাররা। 

সিলেটে বাংলাদেশের হয়ে ব্যাটিং উদ্বোধন করেন তামিম ইকবাল ও লিটন দাস। তামিমের আক্রমণাত্মক ব্যাটিংয়ে বাংলাদেশের শুরুটা দুর্দান্ত হয়। ৬.৩ ওভারে ৩৮ রান তুলে তাদের জুটি বিচ্ছিন্ন হয় দুর্ভাগ্যজনক রানআউটে। ১৪ বলে ৯ রান করে সাজঘরে ফেরেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান লিটন দাস। এরপর আরো একটি রানআউটের শিকার হয়ে সাজঘরে ফিরে যান নাজমুল হোসেন শান্তও (১০ বলে ৬)

তামিমের সঙ্গে জুটি বেঁধে জিম্বাবুয়ের বোলারদের ওপর তাণ্ডব চালাতে থাকেন মুশফিকুর রহিম। তৃতীয় উইকেট জুটিতে ৮৭ রান যোগ করার পথে দুইজনই তুলে নেন অর্ধশতক। দলীয় ১৫২ রানের মাথায় সাজঘরে ফেরেন মুশফিক। মাধভেরের বলে মুতোম্বজির হাতে ধরা পড়েন মুশি। তার ৫০ বলে খেলা ৫৫ রানের ইনিংসে ছিলো ৬টি চারের মার। 

একপ্রান্তে আক্রমণ অব্যাহত রেখে সেঞ্চুরির পথে এগিয়ে যাচ্ছেন তামিম ইকবাল। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৬ ওভার শেষে ৩ উইকেটে ১৫৩ রান। ৮১ বলে ৮০ রানে ব্যাট করছেন তামিম। তার সঙ্গে যোগ দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ (০)। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়