রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:২৫, ৩০ জানুয়ারি ২০২০

তুলাবান উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ

তুলাবান উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ

রাঙামাটির বাঘাইছড়িতে তুলাবান উচ্চ বিদ্যালয়ে নবীন ছাত্র-ছাত্রীদের বরণ ও ২০২০ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সহ সাংস্কৃতিক অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় তুলাবান উচ্চ বিদ্যালয়ের মাঠে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি চিরঞ্জীব চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, কাচালং সরকারী কলেজের প্রভাষক লালন চাকমা, প্রবীন শিক্ষক প্রতাব কান্তি খিশা,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আলি হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন মামুন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ জমির উদ্দিন, মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানবজ্যোতি চাকমা, আমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রাশেল চৌধুরীসহ হেডম্যান, কারবারি, শিক্ষক-শিক্ষিকা অভিভাবকগণ এ সময় উপস্থিত ছিলেন। 

বক্তারা নবীণ শিক্ষার্থীদের শুভেচ্ছা ও বিদায়ী শিক্ষার্থীদের জন্য দোয়া কামনা করে, শিক্ষা ক্ষেত্রে বর্তমান সরকারের নানাবিধ পদক্ষেপ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠান শেষে বিভিন্ন খেলাধুলায় অংশ গ্রহণ করে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়