রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৪৮, ১২ ফেব্রুয়ারি ২০২০

দাবীকৃত চাঁদা না দেয়ায়, প্রাণ নাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

দাবীকৃত চাঁদা না দেয়ায়, প্রাণ নাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

রাঙামাটি প্রতিনিধিঃ- জনসংহতি সমিতির (জেএসএস) সন্তু গ্রুপের সন্ত্রাসীদের দাবীকৃত চাঁদা না দেওয়ায়, পানি সরবরাহের পাইপ কেটে দেওয়া ও জীবন নাশের হুমকির প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে লংগদু ভাসান্যাদমের শিলকাটাছড়ার গ্রামবাসী।

বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে লংগদু ভাসান্যাদমের শিলকাটাছড়ার বাসিন্দা মোঃ নূর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের স্টিয়ারীং কমিটির সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিকি, সদস্য মোঃ সোলাইমান, সদস্য মোঃ হাবিবুর রহমান হাবিব, শিলকাটাছড়ার গ্রামবাসী মোঃ বাবুল মিয়া, মোঃ আমির হোসেন।

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, গত ৯ ফেব্রুয়ারি লংগদুর শিলকাটাছড়ায় ৩শত পরিবারের পানি সরবরাহের জন্য পানি উন্নয়ন প্রকল্পের কাজে দুই লক্ষ টাকা চাঁদার দাবীতে জনসংহতি সমিতির (জেএসএস) এর সন্তু গ্রুপের সন্ত্রাসীরা হামলা চালিয়ে পানির ট্যাংক ও ৩শ ফুট পানির পাইপ লাইন বিচ্ছিন্ন করে ব্যাপক ক্ষতি সাধন করে এবং পানি সরবরাহ বন্ধ করে দেয়।

এছাড়া চাঁদা না দিলে সন্ত্রাসীরা শিলকাটাছড়াতে রক্তের বন্যা বয়ে দিবে বলে হুমকী প্রদান করে। আর এতে সেনাবাহিনী যদি হস্তক্ষেপ করে তাহলে সেনাবাহিনীকে কবর দেয়ার হুমকী দেয়। এতে করে শিলকাটাছড়া গ্রামে পাহাড়ী-বাঙ্গালীদের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে। তাই ৩দিনের মধ্যে যদি এইসব সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা না হয় তাহলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারী দেন বক্তারা।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়