রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৪০, ১৫ আগস্ট ২০২০

দিঘীনালায় সন্ত্রাসীদের গুলিতে মহিলা নিহত ও আহত এক

দিঘীনালায় সন্ত্রাসীদের গুলিতে মহিলা নিহত ও আহত এক

নিজস্ব প্রতিবেদকঃ- খাগড়াছড়ি দিঘীনালার বাবু ছড়া এলাকায় পাহাড়ী সন্ত্রাসীদের এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে এক মহিলা নিহত ও তার ১০ বছরের ছেলে আহত হয়েছে। 

শনিবার (১৫ আগস্ট) শেষ রাত আনুমানিক ১ঃ ৪০ মিনিটে অজ্ঞাতনামা সশস্ত্র পাহাড়ী সন্ত্রাসীরা বাড়ী লক্ষ করে ২০/২৫ রাউন্ড অতর্কিত গুলি বর্ষণ করলে বাড়ীর মালিক মোঃ আব্দুল মালেক এর স্ত্রী মোছাঃ মোর্শেদা বেগম (৪০) এর পিঠে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। স্থানীয়দের সহায়তায় তাকে সাথে সাথে দিঘীনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক উক্ত নারীকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে বলে জানা যায়।

এছাড়া সন্ত্রাসীদের একটি গুলি তার ছেলে মোঃ আহাদ (১০) এর কানের পাশ দিয়ে যায়। সে আহত হলে তাকেও দিঘীনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনার পর বাবুছড়া পুলিশ ফাড়ি ইনচার্জ পরিদর্শক মোঃ জসিম উদ্দিন ঘটনাস্থলে পরিদর্শন করেন বলে জানা যায়। এ বিষয়ে পুলিশি কার্যক্রম প্রক্রিয়াধীন।

ধারণা করা হচ্ছে ইউপিডিএফ মূল দলের সন্ত্রাসীরা ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে, এই প্রতিবেদন লেখার সময় এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক ও উৎকন্ঠা দেখা যায়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়