রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:৪৩, ২২ জুন ২০২০

দীঘিনালায় করোনা উপসর্গ নিয়ে এক আনসার সদস্যের মৃত্যু

দীঘিনালায় করোনা উপসর্গ নিয়ে এক আনসার সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ- করোনা উপসর্গ নিয়ে খাগড়াছড়ির দীঘিনালায় আবদুস সাত্তার নামে এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে।

সোমবার (২২ জুন) দিবাগত রাত ২টায় আইসোলেশনে থাকা অবস্থায় তিনি মারা যান।

দীঘিনালা উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তন্ময় তালুকদার জানান, দীঘিনালা ২৩ আনসার ব্যাটালিয়নের নায়েক আবদুস সাত্তার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে ছিলেন। গত ১৭ জুন তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। তবে এখনো ফলাফল আসেনি।

এদিকে খাগড়াছড়িতে আরো ৩৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা ১৫৯ জন। এর মধ্যে পুলিশ সদস্য ৬৯ জন ও স্বাস্থ্যকর্মী ১২ জন। তবে আক্রান্তদের মধ্যে  ৩৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ জানান, জেলা থেকে এ পর্যন্ত এক হাজার ৬৩৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। তার মধ্যে ফলাফল এসেছে ১২৫৮ জনের।

উল্লখ্য যে, উক্ত আনসার সদস্য পূর্ব হতে শ্বাসকষ্টের রোগী ছিলেন। গত একসপ্তাহ আগে পনের দিনের ছুটি শেষ করে, ব্যাটালিয়ন সদরের আলাদা রুমে কোয়ারেন্টাইনে ছিলেন। ১৭ জুন উক্ত সদস্যের করোনা উপসর্গ দেখা দেয়ায়, দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক করোনার স্যাম্পল সংগ্রহ করা হয় এবং করোনা পরীক্ষার রিপোর্ট এখনো আসেনি। জামতলী ব্যাটালিয়নের অধিনায়ক কর্তৃক জানা যায়, মৃতদেহ এ্যাম্বুলেন্সের মাধ্যমে গ্রামের বাড়ীতে প্রেরণ করা হবে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়