রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:১১, ১৮ জুন ২০২০

দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও নানিয়ারচরে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও নানিয়ারচরে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

নানিয়ারচর প্রতিনিধিঃ- দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও নানিয়ারচরে সেনাবাহিনী কর্তৃক দুর্গম পাহাড়ি এলাকার করোনা মহামারীর ফলে কর্মহীন, দরিদ্র ও সুবিধা বঞ্চিত অসহায় জনসাধারণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

চলমান করোনা পরিস্থিতির কারণে বর্তমানে নানিয়ারচর জোনের আওতাধীন দুর্গম পাহাড়ি অঞ্চলের শ্রমজীবী, দরিদ্র ও সুবিধা বঞ্চিত জনসাধারণ খাদ্যাভাবে অত্যন্ত দুর্বিষহ জীবন যাপন করছে। নানিয়ারচর উপজেলার দুর্গম পাহাড়ী এলাকায় অনুন্নত যোগাযোগ ব্যবস্থার কারণে স্থানীয় বেসামরিক প্রশাসন যে সব স্থানে ত্রাণ সামগ্রী পৌঁছাতে সক্ষম হয়নি, সে সকল স্থানে সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়ার সার্বিক নির্দেশনা এবং সদর দপ্তর রাঙামাটি রিজিয়নের তত্ত্বাবধানে নানিয়ারচর জোন কর্তৃক বৃহস্পতিবার (১৮ জুন) অসহায়, দুঃস্থ ও সুবিধা বঞ্চিত জনসাধারণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এ সময় করোনা বিষয়ক সকল ধরনের স্বাস্থ্যবিধি অনুসরণ করে নানিয়ারচর জোন কর্তৃক কুকুরমারা, রামহরিপাড়া ও বুড়িঘাট এলাকার গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করা সেনা কর্মকর্তাগণ সুবিধাভোগীদেরকে সামাজিক দূরত্ব মেনে চলা, নিয়মিত মাস্ক পরিধান করা, জনসমাগম এড়িয়ে চলা এবং অপ্রয়োজনে বাড়ির বাহিরে না যাওয়াসহ করোনা প্রতিরোধ বিষয়ক সকল ধরনের নির্দেশনা মেনে চলার ব্যাপারে দিকনির্দেশনা প্রদান করেন।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়