রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:৪০, ১৯ মার্চ ২০২১

নানাভাবে গুজব ছড়িয়ে এবার নিজেই করোনায় আক্রান্ত রিজভী

নানাভাবে গুজব ছড়িয়ে এবার নিজেই করোনায় আক্রান্ত রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে করোনা টেস্টের জন্য নমুনা দেন তিনি। এতে রিপোর্ট পজিটিভ আসে। বুধবার (১৭ মার্চ) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

শায়রুল বলেন, গত তিন-চার দিন ধরেই তার জ্বর ছিল। এর মধ্যে বুধবার হাসপাতালে সিটি স্ক্যানের জন্য গেলে সেখানে করোনা টেস্টেরও নমুনা দেয়া হয়। সেই রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। তিনি আরও জানান, এখনও রিজভীর শরীরে প্রচণ্ড জ্বর। মুখে রুচি নেই। এছাড়া অন্য কোনো লক্ষণ নেই।

এর আগে “করোনার টিকা দিয়ে সরকার বিএনপির নেতাকর্মীদের মেরে ফেলতে চায়” এমন অভিযোগ তোলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ভারতের ভ্যাকসিনে তাদের আস্থা নেই বলে মন্তব্য করেছিলেন। বিএনপি-জামায়াত শুরু থেকে করোনা নিয়ে নানা রকম গুজব ছড়িয়ে বাংলাদেশকে অস্থিতিশীল করতে চেয়েছিলো।

কিন্তু সময় মতো ঠিকই টিকা নিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগির, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, মনিরুল হক চৌধুরী, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকনসহ অনেক নেতাকর্মী।

আলোকিত রাঙামাটি