রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:০৯, ২৯ জুন ২০২০

নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

নানিয়ারচর প্রতিনিধিঃ- “গাছ লাগান, পরিবেশ বাঁচান, মুজিববর্ষের অঙ্গীকার দেশ হবে সবুজের সমাহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত ছাত্রলীগের প্রতিটি ইউনিটকে বৃক্ষরোপণ করার নির্দেশনা দিয়েছেন।

তারই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে নানিয়ারচর উপজেলা ছাত্রলীগ।

সোমবার (২৯ জুন) নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রথম ধাপে স্কুল, কলেজ, মসজিদ, মন্দির ও নানিয়ারচর থানা এলাকা সহ নানিয়ারচর উপজেলার বিভিন্ন জায়গায় ১০০টি চারা গাছ রোপণ করা হয়েছে। 

বাংলাদেশ ছাত্রলীগ নানিয়ারচর উপজেলা শাখার সভাপতি আকাশ কর্মকার ও সাধারণ সম্পাদক মোঃ রুবেল মৃধার নেতৃত্বে এ বৃক্ষরোপণ অভিযানে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুখেন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক বিমল হাওলাদার, প্রচার সম্পাদক অমিত আচার্য্য ও নানিয়ারচর সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দূর্জয় কর্মকার সহ নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের ও নানিয়ারচর সদর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

আজ সকাল ১০টায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। নানিয়ারচর সানসাইন পাবলিক স্কুল পাঙ্গনে আম, জাম, পেয়ারা, নিম, লিচু ও চম্পা ফুল গাছ রোপণ করা হয়।

এরপর নানিয়ারচর রেস্ট হাউজের প্রাঙ্গণে আম, পেয়ারা ও চম্পাফুল চারা রোপণ করা হয়। এরপর, নানিয়াচর দি চেংঙ্গি চাইল্ড হোম প্রাথমিক বিদ্যালয়ে আম, লিচু, পেয়ারা চারা রোপণ করা হয়। এরপর নানিয়াচর উপজেলা পরিষদ, নানিয়ারচর থানায় আম, জাম, পেয়ারা, নিম, লিচু ও চম্পা ফুল গাছ রোপণ করা হয়।

এ সময় নানিয়াচর থানার অফিসার্স ইনচার্জ উপস্থিত থেকে বৃক্ষ রোপণে সহযোগিতা করে। এরপর নানিয়ারচর মন্দিরের সেবাখোলা, নানিয়ারচর মডেল সরকারি প্রথমিক বিদ্যালয়, পুরাতন বাজার মসজিদ প্রাঙ্গণে আম, জাম, পেয়ারা, নিম, লিচু ও চম্পা ফুল গাছ রোপণ করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়