রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

আলোকিত রাঙ্গামাটিঃ-

প্রকাশিত: ১৩:১০, ১০ ফেব্রুয়ারি ২০২১

নানিয়ারচর উপজেলায় ৪টি বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন

নানিয়ারচর উপজেলায় ৪টি বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

॥ ইমতিয়াজ ইমন, রাঙামাটি প্রতিনিধি ॥ পাহাড়ের প্রতিটি মানুষ যাতে নিরাপদে থাকে তার জন্য বর্তমান সরকারের শান্তি চুক্তি স্বাক্ষর করেছে। পাহাড়ের অবৈধ অস্ত্র ও একটি মহল ষড়যন্ত্রের কারণে চুক্তিকে বাস্তবায়নে বাধা হচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার। 

আজ বুধবার (১০ ফেব্রুয়ারী) রাঙামাটির নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি, নানিয়ারচর উপজেলায় ৪টি বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন করতে গিয়ে তিনি একথা বলেন।

এ সময় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, নানিয়ারচর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল গোলাম মাবুদ হাসান পিএসসি, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা, নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী রহমান তিন্নি, রাঙামাটি জেলা পরিষদ সদস্য এলিপন চাকমা সহ রাঙামাটি জেলা পরিষদের সদস্য বর্গ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

দীপংকর তালুকদার নানিয়ারচর উপজেলায় মোট ২ কোটি ৫৩ লক্ষ টাকা ব্যায়ে নব-নির্মিত বিদ্যালয়ে ভবনের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর করেন।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: