রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৮:১১, ২৮ জুন ২০২০

নানিয়ারচরে অগ্নি নির্বাপক কমিটি গঠন

নানিয়ারচরে অগ্নি নির্বাপক কমিটি গঠন

নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে অগ্নি নির্বাপক কমিটি গঠন করা হয়ছে। সভাপতি মোঃ-ছানাউল্লাহ, সাধারণ সম্পাদক সুজন নন্দী করে মোট ২১ জন বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

এর আগে নানিয়ারচর এ অগ্নি নির্বাপক স্বেচ্ছাসেবী কমিটি গঠন করার লক্ষ্যে, নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান ও অগ্নি নির্বাপক কমিটির আহব্বায়ক নুরুজ্জামান হাওলাদার এর আহবায়নে নানিয়ারচর উপজেলা ২নং ইউনিয়ন কাউন্সিল এর অডিটরিয়াম অফিসে, ২৪ জুন বিকাল ৪টায় ব্যবসায়ীদের নিয়ে একমত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বাজার কমিটির সভাপতি ও বর্তমান ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত ও বাজার কমিটির উপদেষ্টা মন্ডলীর উপস্থিতিতে সকলের সমন্বয়ে মোঃ ছানাউল্লাকে সভাপতি ও সাধারণ সম্পাদক সুজন নন্দীকে নির্বাচিত করেন।

রবিবার (২৮ জুন) পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি মো: ছানাউল্লাহ, সহ-সভাপতি বিমল দাশ, সাধারণ সম্পাদক সুজন নন্দী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আকরাম হোসেন  অর্থ বিষয়ক সম্পাদক বেলাল হোসেন, প্রচার সম্পাদক মো সাইফুল সহ মোট ২১ জন নিয়ে এ কমিটি গঠন করা হয়।

অগ্নি নির্বাপক এ কমিটির কার্যসমূহ জানতে চাইলে এ কমিটির সভাপতি মোঃ ছানাউল্লাহ বলেন, বিলাইছড়ি ও শুভলং এ এর আগে রাঙামাটির কলেজ গেইট সহ অন্যান্য অগ্নিকান্ডের ভয়াবহতা দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে আমরা এ কমিটি গঠন করি আমাদের লক্ষ্য হচ্ছে নানিয়ারচর বাজার যেভাবে অগ্নিকাণ্ড থেকে সুরক্ষিত থাকবে তা পরিচালনা করা ও মানুষকে সচেতন হতে প্রচার করা।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়