রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৪১, ৭ জুন ২০২০

নানিয়ারচরে উপজেলা ইউনিয়ন পরিষদের ৩দিন ব্যাপী অবহিতকরণ কর্মশালা

নানিয়ারচরে উপজেলা ইউনিয়ন পরিষদের ৩দিন ব্যাপী অবহিতকরণ কর্মশালা

নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে উপজেলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণের জন্য ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ জুন) সকাল ১০টায় নানিয়ারচর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার শিউলী রহমান তিন্নী এর সভাপতিত্বে স্থানীয় সরকার ইনিষ্টিউট, ঢাকা এর আয়োজনে ও নানিয়ারচর উপজেলা প্রশাসনের ব্যস্থাপনায় ৩দিন ব্যাপী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণের জন্য ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন আসমা আক্তার মল্লিক, ইন্সপেক্টর মোঃ সাব্বির রহমান, অফিসার্স ইনচার্জ নানিয়ারচর থানা, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রেজাউল করিম। এছাড়া ও উপজেলাধীন ইউপি সদস্যগণ এসময় উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা উপস্থিত সকলের অবগতির জন্য বলেন, স্থানীয় পরিষদের কাজগুলো যথাযথ মূল্যায়ন করে সঠিক সময়ের মধ্যে শেষ করতে হবে। জনসাধারনের সাথে সম্পর্ক ভাল রেখে কাজ করতে হবে। গ্রামের অবকাঠামো সম্পর্কে সঠিক জ্ঞান থাকতে হবে বলে তিনি দিক নির্দশনা প্রদান করেন।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ