রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:২৩, ২৬ আগস্ট ২০২০

নানিয়ারচরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নানিয়ারচরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) সকলা ১১টায় নানিয়ারচর উপজেলা প্রশাসন এর আয়োজনে, উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ও উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান (তিন্নি) এর সভাপতিত্বে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্হিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরজামাল হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক, উপজেলা মেডিকেল অফিসার নুয়েন খীসা, নানিয়ারচর থানার ওসি মোঃ সাব্বির রহমান ও উপজেলার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সমন্বয় সভায় বক্তারা বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা জরুরী। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য সকলকে বিশেষ ভাবে অনুরোধ করা হয়। সকলকে সবসময় মাস্ক ব্যবহার করার পরামর্শ দেয়া হয়। বাল্য বিবাহ রোধে সকলকে সচেতন থাকা এবং বাল্য বিবাহের কুফল সম্পর্কে সকলকে অবগত করা হয়।

বক্তারা আরো বলেন, বর্তমান সময়ে গবাদি পশুর বিভিন্ন রোগ প্রতিরোধে যেমন-গবাদিপশুর তড়কা বাদলা, গলাফুলা, ক্ষুরা রোগ, ছাগলের পিপিআর ও বসন্ত এবং হাঁস মুরগির বিভিন্ন রোগের টীকা সঠিকভাবে প্রয়োগ করার জন্য প্রানিসম্পদ বিভাগকে নির্দেশনা প্রদান করা হয়। মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারনে শিক্ষা প্রতিষ্ঠান গুলো বন্ধ থাকার কারনে মোবাইলের মাধ্যমে ছাত্র-ছাএীদের খোঁজ খবর নেওয়ার জন্য শিক্ষকদের অনুরোধ করা হয়। এছাড়াও আইন শৃংখলা বাহিনীকে তৎপর থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়