রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:১৪, ১৯ মার্চ ২০২০

নানিয়ারচরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত

নানিয়ারচরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত

রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে, নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) নানিয়ারচর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে, উপজেলা প্রশাসন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার জনাব শিউলী রহমান তিন্নী এর সভাপতিত্বে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনামূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আয়োজিত করোনা ভাইরাস প্রতিরোধ সচেতনামূলক আলোচনায় সভায় উপস্হিত ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার মল্লিক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ নুয়েন খীসা, উপজেলা টেকসই সামাজিক প্রকল্পের ব্যাবস্হাপক প্রতিম দেওয়ান। এছাড়া ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীগণ এসময় উপস্হিত ছিলেন।

উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ নুয়েন ক্ষিসা উপস্হিত সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্হ্যবিধি সম্পর্কে বলেন, করমর্দন ও কোলাকুলি থেকে বিরত থাকতে হবে, সামাজিক দুরত্ব বজায় রাখা, জনবহল স্হান, সভা-সমাবেশ এবং সামাজিক অনুষ্ঠান পরিহার করা, নিজের জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকলে সুস্হ ব্যক্তিদের কাছ থেকে দুরে থাকা। 

তিনি আরো বলেন, কেউ যদি আক্রান্ত হয়ে যায় তাহলে ব্যক্তিকে আলাদা কক্ষে রাখা, সর্ব অবস্হায় মাস্ক ব্যাবহার করা, এসময় বাড়িতে কোয়ারান্টাইনে থাকা জরুরী। তাছাড়া করোনা উপসর্গ দেখা মাত্র সঙ্গে সঙ্গে হটলাইনে ফোন করতে হবে স্বাস্হ্য বাতায়ন: ১৬২৬৩ নাম্বারে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়