রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৯:৪৯, ১৫ জুলাই ২০২০

নানিয়ারচরে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ

নানিয়ারচরে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ- পাহাড়ের প্রতিটি স্কুলের ছাত্র ছাত্রীরা যাতে লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক চর্চায় নিজেদের নিয়োজিত করতে পারে তার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সব সময় কাজ করছে বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, পাহাড়ের দুর্গম এলাকা গুলোও যাতে শহর অঞ্চলের স্কুলের মতো সকল সুযোগ সুবিধা পায় তার দিকে সকলকে নজর দিতে হবে।

বুধবার (১৫ জুলাই) রাঙামাটি জেলা পরিষদে নানিয়ারচর উপজেলার বিভিন্ন স্কুলের বাদ্যযন্ত্র, বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী, ফুটবল ও নারীদের কর্মমুখী করে তুলতে সেলাই মেশিন বিতরণ কালে তিনি এ কথা বলেন।

এ সময় রাঙামাটি জেলা পরিষদ সদস্য ত্রীদিব কুমার দাশ, রাঙামাটির সনাতন সম্প্রদায়ের নেতা শ্যামল মিত্র, রাঙামাটি জেলা পরিষদের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে রাঙামাটি জেলা পরিষদ জেলার বিভিন্ন স্কুল ও প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী, সাংস্কৃতিক সরঞ্জাম, সেলাই মেশিন বিতরণ করছে। তারই আলোকে রাঙামাটি জেলা পরিষদের নানিয়ারচর উপজেলার দায়িত্ব প্রাপ্ত সদস্য ত্রীদিব কান্তি দাশ উপজেলার ১০ টি স্কুলকে সাংস্কৃতিক সরঞ্জাম, ১০ টি স্কুলকে ক্রীড়া সামগ্রী ও বেশ কিছু কর্মমুখী মহিলাকে সেলাই মেশিন বিতরণ করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়