রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

আলোকিত রাঙ্গামাটিঃ-

প্রকাশিত: ১২:২৭, ১০ ফেব্রুয়ারি ২০২১

নানিয়ারচরে জেলা পরিষদের নব-নিযুক্ত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

নানিয়ারচরে জেলা পরিষদের নব-নিযুক্ত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

মেহেরাজ হোসেন সুজন, নানিয়ারচরঃ- নানিয়ারচর উপজেলা পরিষদের উদ্যোগে রাঙামাটি জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১০ ফেব্রুয়ারী) সকাল ১১টায় নানিয়ারচর উপজেলা মিলনায়তন কক্ষে, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক এর সঞ্চালনা ও উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও ২৯৯ নং আসনের সংসদ দীপংকর তালুকদার এমপি। 

এ সময় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী ও নিযুক্ত জেলা পরিষদের সদস্যগণ। 

বিশেষ অতিথি ছিলেন, সাবেক রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, উপজেলা জোন কমান্ডার লে. কর্নেল গোলাম মাবুদ হাসান পিএসসি, নানিয়ারচর উপজেলার নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নি, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরজামাল হাওলাদার। 

সংবর্ধনা শেষে নানিয়ারচর এর ১২ জন হত দরিদ্রদের মাঝে ১০ হাজার করে আর্থিক অনুদান প্রদান করে খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও ২৯৯ নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: