রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:০০, ৬ অক্টোবর ২০২০

নানিয়ারচরে প্রিয় রাঙামাটি’র আহ্বায়ক কমিটির উদ্বোধন ও পরিচিতি সভা

নানিয়ারচরে প্রিয় রাঙামাটি’র আহ্বায়ক কমিটির উদ্বোধন ও পরিচিতি সভা

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে “প্রিয় রাঙ্গামাটি” স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে, নানিয়ারচর উপজেলা শাখার আহ্বায়ক কমিটির শুভ উদ্বোধন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় নানিয়ারচর উপজেলা পরিষদ হল রুমে "প্রিয় রাঙ্গামাটি" স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে, সংগঠনের সভাপতি ফাতেমা তুজ জোহরা রেশমী এর সভাপতিত্বে "আলোকিত আগামীর প্রত্যয়ে আমরা" এই স্লোগানকে সামনে রেখে "প্রিয় রাঙ্গামাটি" নানিয়ারচর উপজেলা শাখার আহ্বায়ক কমিটির শুভ উদ্বোধন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা। উদ্ভোধক হিসেবে নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি রহমান (তিন্নী)।

বিশেষ অতিথি হিসেবে নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান ম নুরজামাল হাওলাদার, পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ মাসুদ খান,ওসি (তদন্ত) নানিয়ারচর থানা এবং প্রধান উপদেষ্টা বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতি সংসদ ও নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ ওহাব হাওলাদার উপস্থিত ছিলেন।

উক্ত উদ্বোধনী সভায় নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি রহমান (তিন্নী) সংগঠনের শুভ উদ্বোধন ঘোষণা করেন এবং অতিথিদেরকে উক্ত সংগঠনের সদস্যরা পুষ্প অর্পণ করে শুভেচ্ছা জানায়।

এ সময় বক্তারা বলেন, এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। মাদক প্রতিরোধ, ইভটিজিং রোধ, বাল্য বিবাহ বন্ধ করা এবং এই বিষয়ে সকলকে সচেতন করা, যৌতুক প্রথা বন্ধ করা, নারী ও শিশু নির্যাতন বন্ধ করা ও এই সকল বিষয়ে প্রশাসনকে সহায়তা করা, গরিব অসহায় দুস্হ ও অসুস্থ মানুষদেরকে বিভিন্ন ভাবে সহায়তা করা ইত্যাদি বিষয়ের উপর সংগঠনটি কাজ করবে মর্মে জানা যায়। 

এছাড়াও আরও বক্তারা বলেন, এখানে কারও কোন ব্যক্তিগত স্বার্থ নেই পাহাড়ি-বাঙ্গালী এক সাথে মিলেমিশে সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড করা এবং সেই সাথে নানিয়ারচর তথা রাঙামাটি জেলাকে সুন্দর সুশৃঙ্খল একটি জেলা হিসেবে গড়ে তোলা তাদের লক্ষ।

আলোকিত রাঙামাটি