রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:৩৪, ৮ আগস্ট ২০২০

নানিয়ারচরে ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন

নানিয়ারচরে ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন

নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে, শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার (৮ আগস্ট) সকাল ১০টায় রাঙামাটির নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে, উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আনছার আলী এর সভাপতিত্বে শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ আ: ওহাব হাওলাদার, সাধারণ সম্পাদক এলিপেন্ট চাকমা, উপজেলা যুবলীগ সভাপতি প্রিয়োতোস দত্ত এবং অঙ্গ সংগঠনের অন্যান্য নেতা কর্মীগণ।

এই অনুষ্ঠানে প্রথমে রুহের মাগফেরাতের জন্য কোরান তেলোয়াত ও মোনাজাত করা হয়। শেখ পরিবারের স্মরণে ০১ মিনিট নিরবতা পালন করা হয়, শুভ শুভ শুভ দিন বঙ্গমাতার জন্ম দিন জ্বয়ধ্বনি দেওয়া হয়। 

পরিশেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহাব হাওলাদার নেতা-কর্মিদের অবগতির জন্য বলেন, বঙ্গবন্ধু সমগ্র রাজনীতি জীবনে ছায়ারমত অনুসরণ করে প্রতিটি রাজনৈতিক কর্মকান্ডে অফুরান প্রেরণার উৎস্য হয়ে ছিলেন বেগম মুজিব। এই মহীয়সী নারী বাংলাদেশ স্বাধীনতাসহ সকল লড়াই-সংগ্রাম আন্দোলনে নেপথ্য প্রেরণাদাত্রী হিসাবে কাজ করছেন। বেগম ফজিলাতুন্নেছা এর অবদান আমরা চিরদিন স্মরণ করবো।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়