রাঙামাটি । বুধবার, ০৮ মে ২০২৪ , ২৪ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:১২, ২২ ফেব্রুয়ারি ২০২১

নানিয়ারচরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় অনুষ্ঠিত

নানিয়ারচরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় অনুষ্ঠিত

মেহেরাজ হোসেন সুজন, নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচর উপজেলায় আজ ২২ই ফেব্রুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নানিয়ারচর জোন কর্তৃক আয়োজিত ও উপজেলা প্রশাসন পরিষদের সহযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ১ম ধাপ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৮টায় নানিয়ারচর মডেল উচ্চ বিদ্যালয়ে হতে নানিয়ারচর সেতু এবং নানিয়ারচর সেতু হয়ে পুনরায় নানিয়ারচর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে ফিরব আসায় এর ০৫ কিলোমিটার উক্ত ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন নানিয়ারচর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল গোলাম মাবুদ হাসান পি এস সি।

নানিয়ারচর জোন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানটিতে মেজর এস এম রুবায়াত হুসাইন পিএসসি এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নি, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরজামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক, নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওয়াহাব হাওলাদার প্রমূখ।

এ সময় ৩ শতাধীক প্রতিযোগী ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করেন এবং সবার আগে দৌড় শেষ করে ১০ প্রতিযোগিকে মেডেল পরিধানে সম্মাননা এবং সকলকে সনদ প্রদান করা হয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়