রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:২০, ২৭ জুন ২০২০

নানিয়ারচরে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতি সংসদ এর কমিটি গঠন

নানিয়ারচরে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতি সংসদ এর কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদকঃ- আগামী ২ বছরের জন্য মোঃ আল আমিন কে সভাপতি ও এস এম আজিজ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সচেতনমূলক অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতি সংসদ এর কমিটি গঠন করা হয়েছে। 

রাঙামাটি পার্বত্য জেলার নানিয়ারচর উপজেলার ইসলামপুরের বীরশ্রেষ্ঠ মূন্সি আব্দুর রউফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে শুক্রবার (২৬ জুন) সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনের প্রধান উপদেষ্টা নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যন বাবু প্রগতি চাকমার নির্দেশে উপদেষ্টা কমিটি সহ ৫১ জন বিশিষ্ট মূল কমিটি ও সংগঠনের স্বেচ্ছাসেবীদের সমন্বয়ে এবং মো: আনসার আলী মৃধা এর সঞ্চালনায় এই কমিটি গঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা মোঃ মিজানুর রহমান ৷বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সান-সাইন স্কুলের সহকারী শিক্ষক বাবু নিতাই পদ নাথ সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এই স্বেচ্ছাসেবী সংগঠনের নির্বাচিত সাধারণ সম্পাদক এস এম আজিজ বর্তমানে রাঙামাটি জেলা ছাত্রলীগের সদস্য ও নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ৷ 

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এস এম আজিজ মুঠোফোনে ‘আলোকিত রাঙামাটি’ এর জেলা প্রতিনিধিকে এই বিষয়ের সত্যতা নিশ্চিত করেন৷

এ ছাড়াও তিনি প্রতিনিধিকে বলেন, বর্তমান বিশ্বের চলমান মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস শুরু লগ্ন থেকে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব মোকাবিলায় নিরলস ভাবে কাজ করে গিয়েছে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতি সংসদের স্বেচ্ছাসেবীরা।

এই স্বেচ্ছাসেবী সংগঠনের প্রত্যেক কর্মী হাঁসি মুখে নিজেদের জিবনের ঝুঁকি নিয়ে উপজেলাবাসী কে নিরাপদ রাখতে দিন-রাত আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতার লক্ষ্যে স্বেচ্ছাসেবী সংগঠন বীরশ্রেষ্ঠ মূন্সী আব্দুর রউফ স্মৃতি সংসদ ইতিমধ্যে বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচি পালন করে যাচ্ছে এবং এলাকাবাসী সহ প্রশাসনের কাছেও এই সংগঠন সুনাম অর্জন করেছে ৷

তিনি আরো বলেন, দ্রুত ভ্যাকসিন আবিস্কার না হলে সামনের দিন গুলোতে করোনা ভাইরাসের সংক্রমণ আরো বাড়বে, এর মধ্যে ঝুঁকি নিয়ে কাজ করাটা ভয়ংকর। জানিনা কেউ এগিয়ে আসবে কিনা, জানিনা কেউ পিঠ চাপড়ে বলবে কিনা এগিয়ে যা বেটা, আমরাও আছি। এটা জানি এগিয়ে যেতে হবে, থামা যাবেনা, কোন ভাবেই থামা যাবে না। মহান সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করি আমরা যাতে এই পরিস্থিতি অতিক্রম করে দ্রুত স্বাভাবিক জীবনে ফিরে আসি। যারা এতদিন আমাদের পাশে ছিলেন, অনুপ্রেরণা দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে সকলের সুস্থতা কামনা করে ও বিনা প্রয়োজন ছাড়া নিরাপদে ঘরে থাকার আহ্বান জানান তিনি।

আলোকিত রাঙামাটি