রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:৫৫, ৭ ফেব্রুয়ারি ২০২১

নানিয়ারচরে সবার আগে ভ্যাকসিন নিলেন চেয়ারম্যান প্রগতি চাকমা

নানিয়ারচরে সবার আগে ভ্যাকসিন নিলেন চেয়ারম্যান প্রগতি চাকমা

নানিয়ারচরে সবার আগে ভ্যাকসিন নিয়েছেন চেয়ারম্যান প্রগতি চাকমা


নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে করোনা টিকাদান কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার প্রথম টিকাদানের মাধ‍্যমে এই টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়।

এরপর নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান ও নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুয়েন খীসা কে টিকা প্রদান করা হয়।

এ সময় নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নি, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরজামাল হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক সহ বিভিন্ন স্তরের সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও টিকা গ্রহণকারীরা উপস্হিত ছিলেন। 

নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুয়েন খীসা বলেন, নানিয়ারচরে প্রাথমিক ভাবে ৮৮০টি ভ‍্যাকসিন পাওয়া গেছে। অত্র স্বাস্হ‍্য কমপ্লেক্সে ১টি কেন্দ্রের মাধ‍্যমে নিবন্ধন কৃতদের এই টিকা প্রদান করা হচ্ছে। এই টিকা প্রদানের জন‍্য ১৮৩ জন নিবন্ধিত হয়েছেন।

উক্ত টিকাদান কর্মসূচীতে সহায়তা করতে দেখা যায় উপজেলা রেডক্রিসেন্ট ইউনিটের সদস্যদের।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়