রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৩৫, ১৩ জুন ২০২০

নাসিমের শূন্যতা পূরণ হওয়ার নয় : ওবায়দুল কাদের

নাসিমের শূন্যতা পূরণ হওয়ার নয় : ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের। ফাইল ফটো


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হবে তা সহজে পূরণ হওয়ার নয় বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার জাতীয় সংসদ ভবন এলাকায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে দেয়া এক ভিডিও বার্তায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, অত্যন্ত দুঃখ-বেদনার সঙ্গে জানাচ্ছি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, কর্মীবান্ধব কারা নির্যাতিত নেতা, দলের একজন বলিষ্ঠ সংগঠক আন্দোলন-সংগ্রামের অকুতোভয়, শহীদ এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম না ফেরার দেশে চলে গেলেন।

তিনি বলেন, আমরা শোকাহত, আওয়ামী লীগের পক্ষ থেকে আমি গভীর শোক প্রকাশ করছি। শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানাচ্ছি। তার বিদায়ে আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। এ শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়।

আটদিন মৃত্যুর সঙ্গে লড়ে শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে মারা যান বর্ষীয়ান এ রাজনীতিবিদ। 

শ্বাসকষ্ট নিয়ে গত ১ জুন শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তির পরে করোনাভাইরাস পজিটিভ আসে মোহাম্মদ নাসিমের। এরপর গত ৫ জুন ভোররাতে ব্রেন স্ট্রোক হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জন বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে অস্ত্রোপচার হয়। গত কয়েকদিন অচেতন অবস্থায় ভেন্টিলেশনে ছিলেন নাসিম। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়।

আলোকিত রাঙামাটি