রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:৩৮, ৫ এপ্রিল ২০২০

নির্দেশনা মেনে কোয়ারেন্টাইন সম্পন্নকারীরা পাচ্ছেন সনদ

নির্দেশনা মেনে কোয়ারেন্টাইন সম্পন্নকারীরা পাচ্ছেন সনদ

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে নির্দেশনা মেনে হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করা ব্যক্তিদের সনদ দিচ্ছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

শনিবার নগরের দামপাড়া পুলিশ লাইন্সে সনদ প্রদানের কার্যক্রম উদ্বোধন করেন সিএমপি কমিশনার মোহাম্মদ মাহাবুবর রহমান।

এ সময় প্রশিক্ষণ শেষে জর্ডান ফেরত সিএমপির ২৫ জন পুলিশ সদস্যকে সনদ প্রদান করা হয়।
সনদ প্রদানকালে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শ্যামল কুমার নাথসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিএমপি কমিশনার বলেন, সরকারি নির্দেশনা মেনে যারা হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন তাদেরকে উৎসাহ প্রদানের অংশ হিসেবে আমরা সনদ বিতরণ করছি। এর মাধ্যমে আরো অনেকের মাঝে হোম কোয়ারেন্টাইনসহ সব নির্দেশনা মেনে চলার প্রণোদনা কাজ করবে বলে আমরা আশাবাদী।

তিনি বলেন, জর্ডান থেকে প্রশিক্ষণ নিয়ে ফেরা সিএমপির ২৫ পুলিশ সদস্যকে আনুষ্ঠানিকভাবে সনদ বিতরণ করা হয়েছে। নগরের ১৬ থানার আরো ১৬০ জনকে সনদ প্রদানের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। থানার ওসিরা তাদের বাড়ি বাড়ি গিয়ে সনদগুলো হস্তান্তর করবেন। 

করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে দেশ ও জাতির স্বার্থে সবাইকে হোম কোয়ারেন্টাইনসহ যথাযথ নির্দেশনা মেনে চলার আহ্বান জানান সিএমপি কমিশনার।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়