রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ২০:৪২, ২০ মার্চ ২০২০

নির্বাচন স্থগিত করা ঠিক হবে না: আব্দুর রহমান

নির্বাচন স্থগিত করা ঠিক হবে না: আব্দুর রহমান

ধানমন্ডিতে ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিনের ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য দেন উপ-নির্বাচনের সমন্বয়ক আব্দুর রহমান


নির্বাচনের মাত্র দুই দিন আগে ঢাকা-১০ আসনের উপ-নির্বাচন স্থগিত করা বুদ্ধিমানের কাজ হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনের সমন্বয়ক আব্দুর রহমান। 

বুধবার ধানমন্ডিতে ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিনের ইশতেহার ঘোষণা শেষে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনের মাত্র দুইদিন বাকি আছে। এখন নির্বাচন স্থগিত করা বুদ্ধিমানের কাজ হবে না। নিবার্চনের একটি প্রস্তুতির ব্যাপার আছে। সব প্রস্তুতি সম্পন্ন করে ভেটারদের দ্বারে দ্বারে ভোট চেয়েছেন। করোনাভাইরাসের কারণে আমরা ভোটের জনসভা স্থগিত করেছি। তাই ভোটারদের বাসায় গিয়ে ভোট চাওয়া হয়েছে। করোনার কারণে দেশে সব স্কুল-কলেজ বন্ধ করা হয়েছে। 

তিনি আরো বলেন, ইসি স্বাধীন, তারা যেকোনো পদক্ষেপ নিতে পারে। কিন্তু করোনাভাইরাসের কারণে যেসব সতর্কতার বিষয় ছিল সেগুলো মেনেই প্রচার চালানো হয়েছে। ভোটের সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা-১০ আসনের উপনির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল মহিউদ্দিন ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়