রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৯:২৪, ১৪ ফেব্রুয়ারি ২০২১

নৌকার প্রার্থীকে বিজয়ী করায় সবাইকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দীপংকর

নৌকার প্রার্থীকে বিজয়ী করায় সবাইকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দীপংকর

ফাইল ছবি


নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটি পৌরসভায় নৌকার প্রার্থীকে বিজয়ী করায় রাঙামাটি জেলাবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দীপংকর তালুকদার এমপি।

স্বাধীনতার স্বপক্ষের নৌকার প্রার্থীকে রাঙামাটি পৌরসভায় জয়যুক্ত করায় রাঙামাটি জেলাবাসীকে ধন্যবাদ জানিয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, স্বাধীনতার স্বপক্ষের বিজয় ধরে রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাঙামাটি পৌরসভা সারাদেশে সব কয়টি পৌরসভায় যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দিয়েছে। রাঙামাটি জেলাবাসীও মাননীয় প্রধানমন্ত্রীর সম্মান রেখে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয় যুক্ত করেছে।

রাঙামাটি জেলার মানুষ প্রতিবারের মতোই রাঙামাটি জেলায় যে নৌকার বিজয় নিশ্চিত করে তার জন্য আমি রাঙামাটি জেলা বাসীর কাছে কৃতজ্ঞ। তিনি বলেন, রাঙামাটি জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে বলে জনগণ নৌকার পক্ষে আবারো রায় দিয়েছে। 

তিনি আরো বলেন, রাঙামাটি পৌরবাসীর পৌর সেবা নিশ্চিত করতে আওয়ামী লীগের নির্বাচিত পৌর মেয়র আরো বেশী মনোযোগী হয়ে কাজ করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সর্বোপরি তিনি রাঙামাটি পৌরসভায় স্বাধীনতার স্বপক্ষের প্রতীক নৌকার প্রার্থীকে জয়যুক্ত করায় রাঙামাটি পৌরবাসীকে অভিনন্দন জানান।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ