রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

কাউখালী প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৫১, ২৭ ফেব্রুয়ারি ২০২০

পদ ও গ্রেড পরিবর্তনের দাবিতে কাউখালীতে চলছে পূর্ণ দিবস কর্মবিরতি

পদ ও গ্রেড পরিবর্তনের দাবিতে কাউখালীতে চলছে পূর্ণ দিবস কর্মবিরতি

কাউখালী প্রতিনিধিঃপদ ও গ্রেড পরিবর্তনের দাবিতে কাউখালী উপজেলায় টানা তৃতীয় দিনের মতো পূর্ণ দিবস কর্ম বিরতি পালন করেছে উপজেলা মাঠ প্রসাশনের কর্মচারীরা। 

আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় কর্মচারীরা অফিসে এসে হাজিরা খাতায় স্বাক্ষর করে কাউখালী উপজেলা পরিষদের অফিস চত্তরে বিকাণ ৫টা পর্যন্ত এই কর্মবিরতি পালন করেছে।

কর্মচারীরা জানান পদবী পরিবর্তন ও বেতন বৈষম্য দূরীকরণের লক্ষ্যে কেন্দ্রীয় বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর নির্দেশনা অনুযায়ী তারা দাবি আদায়ের লক্ষ্যে এ আন্দোলনের কর্মসূচি পালন করছে।

কর্মচারীদের পদের বেতনস্কেল ও পদনাম পরিবর্তনের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) দীর্ঘদিন ধরে এই আন্দোলন করে আসছে।
বিভিন্ন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী, সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে মর্মে কর্মচারীগণ জানান।

এসময় কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসের অফিস সুপার এবং বাকসাস কাউখালী উপজেলার সভাপতি অসিম কুমার চাকমা, বাকাসস কাউখালী উপজেলার শাখার সাধারণ সম্পাদক মো: কাজী আহসান উল্ল্যাহ, উপজেলা নির্বাহী অফিসের অফিস সহাকারী অফিস সহকারী মো: মামুন হাসান সহ বাকাসস কাউখালী উপজেলার অন্যান্য সদস্যবৃদ।

উল্লেখ্য, উক্ত কর্মবিরতি ২৫ ফেব্রুয়ারি শুরু হয়ে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) পর্যস্ত অনুষ্ঠিত হয়েছে। কর্মবিরতির শেষ দিনে কর্মচারীগণ খুব দ্রুত তাদের দাবী মেনে নেওয়ার জন্য সরকারের কাছে আহব্বান জানান।

আলোকিত রাঙামাটি