রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

কাপ্তা্ই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:১৫, ২৫ অক্টোবর ২০২০

পরিচ্ছন্ন শহর বাস্তবায়নের লক্ষে কাপ্তাইয়ে ডিসি`র সহযোগিতা প্রদান

পরিচ্ছন্ন শহর বাস্তবায়নের লক্ষে কাপ্তাইয়ে ডিসি`র সহযোগিতা প্রদান

কাপ্তা্ই (রাঙামাটি) প্রতিনিধিঃ- “মুজিব বর্ষে পরিচ্ছন্ন গ্রাম,পরিচ্ছন্ন শহর বাস্তবায়নের লক্ষ্যে” এলজিএসপি- ৩ এর অর্থায়নে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলাধীন কাপ্তাই ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে কাপ্তাই নতুন বাজার ও জেটি ঘাট বাজারে ময়লা পরিবহনের জন্য ১ টি টমটম গাড়ী, ২০টি প্লাস্টিকের ডাস্টবিন এবং ময়লা পরিস্কারের জন্য কোদাল- বেলচা ও পরিচ্ছন্ন কর্মীদের মধ্যে পোষাক বিতরণ করা হয় রোববার (২৫ অক্টোবর)।



কাপ্তাই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।

এ সময় জেলা প্রশাসক বলেন, মুজিব বর্ষে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে গেছে বহুদূর, এই আয়োজন সমাজ পরিচ্ছন্নতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। কাপ্তাই সিএমসির সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুলের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাইনুল হোসাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সামশুল ইসলাম আজমীর, উপজেলা যুবলীগের সভাপতি নাছির উদ্দিন, কাপ্তাই নতুন বাজার বনিক কল্যান সমিতির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক একরামুল হক এবং জেটিঘাট বণিক কল্যান সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। এর আগে স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ। 

পরে জেলা প্রশাসক কাপ্তাই ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র পরিদর্শন করেন। অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সদস্য এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি