রাঙামাটি । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ , ১৮ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:৩১, ৯ জানুয়ারি ২০২১

পাহাড়ে আরো উন্নয়ন সাধিত হবে: পার্বত্যমন্ত্রী

পাহাড়ে আরো উন্নয়ন সাধিত হবে: পার্বত্যমন্ত্রী

পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং - ফাইল ছবি


পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য জেলা এবং উন্নয়ন কাজ পাহাড়ে অব্যাহত থাকবে। এর ফলে পার্বত্য এলাকায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ ব্যাপক উন্নয়ন সাধিত হবে।

গতকাল শুক্রবার বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে সংক্ষিপ্ত উদ্বোধনী সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় যেসব উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে তা দ্রুত বাস্তবায়ন করা হবে এবং এই উন্নয়ন প্রকল্পের সুবিধা ভোগ করবে পার্বত্যবাসী।  

উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক আব্দুল আজিজ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাতসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা ও রাজবিলা ইউনিয়ের বাসিন্দারা।  

এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৩ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে দুইটি প্রকল্পের ভিত্তি ও নয়টি প্রকল্পের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়