রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নানিয়ারচর প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:২২, ১২ মার্চ ২০২০

পাহাড়ে রয়েছে বৈচিত্র্যময় শিল্প-সাহিত্য-সংস্কৃতি -ইউএনও তিন্নী

পাহাড়ে রয়েছে বৈচিত্র্যময় শিল্প-সাহিত্য-সংস্কৃতি -ইউএনও তিন্নী

নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচর উপজেলাধীন সানশাইন পাবলিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ১১টায় নানিয়ারচর উপজেলাধীন সানশাইন পাবলিক বিদ্যালয়ের মাঠে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল কৃষ্ণ চাকমা এর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার শিউলী রহমান তিন্নী, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন, সানশাইন পাবলিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রন বিকাশ চাকমা, উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ মেম্বার। এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক এবং ছাত্র-ছাত্রীবৃন্দ এসময় উপস্হিত ছিলেন।

নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার শিউলী রহমান তিন্নী বলেন, শিল্প-সাহিত্য-সংস্কৃতি আর খেলাধূলা একটি জাতিকে সঠিক পথ প্রর্দশন করে উন্নতির শিখরে নিয়ে যায়। প্রত্যেক ছেলে মেয়েরই পড়া লেখার পাশাপাশি খেলাধূলা করা উচিত। সুন্দর সু্স্থ জীবন গঠনে খেলাধূলার বিকল্প নেই। পাহাড়ে রয়েছে বৈচিত্র শিল্প-সাহিত্য-সংস্কৃতি আর এসব মননশীল কর্ম পত্যেকের বুকে লালিত-পালিত হউক। সকলেই মিলে এগিয়ে নিব আমাদের বাংলাদেশকে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ