রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

আলোকিত রাঙ্গামাটিঃ-

প্রকাশিত: ১৮:৩২, ৪ জুন ২০২০

পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান

পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান

রাঙামাটি প্রতিনিধিঃ- পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান রয়েছে বলে মন্তব্য করেছেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, পাহাড়ের মানুষের কথা চিন্তা করে বলেই দুর্গম পাহাড়ের প্রতিটি অঞ্চলেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, রাঙামাটি জেলা পরিষদ, এলজিইডি সহ প্রতিটি সেক্টরের মাধ্যমে পাহাড়ের উন্নয়ন সাধিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) রাঙামাটির প্রধান বাণিজ্যিক এলাকা রিজার্ভ বাজার নিউ রাঙামাটি (রিজার্ভ বাজার) ব্যবসায়ী সমিতির ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন কালে তিনি এ কথা বলেন।

এ সময় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডেও সদস্য মোঃ হারুন রশিদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ মুজিবুল আলম, রিজার্ভ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী আনোয়ার মিয়া বানু সহ স্থানীয় ব্যবসায়ী ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডেও অর্থায়নে ২০ লক্ষ টাকা ব্যয়ে রাঙামাটি (রিজার্ভ বাজার) ব্যবসায়ী সমিতির কার্যালয়ের নির্মাণ কাজ করা হচ্ছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়