রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:৩৯, ১৩ ফেব্রুয়ারি ২০২১

পৌর নির্বাচনে প্রস্তুত, ইভিএমসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা

পৌর নির্বাচনে প্রস্তুত, ইভিএমসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি পৌরসভা নির্বাচন সম্পন্ন করতে শহরের ৩১টি ভোট কেন্দ্রে ইভিএমসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী সদস্যদের পাঠিয়ে আগামীকাল ১৪ ফেব্রুয়ারী ভোট গ্রহণের প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন।

শনিবার (১৩ ফেব্রুয়ারী) সকালে রাঙামাটি মারি ষ্টেডিয়ামে রিটানিং অফিসারের কার্যালয় থেকে কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে ইভিএম, মনিটর সামগ্রীসহ অন্যান্য ভোট গ্রহণের সামগ্রী দিয়ে কেন্দ্রে কেন্দ্রে পাঠিয়ে দেয়া হয়।

রাঙামাটি রির্টানিং অফিসার মোঃ শফিকুর রহমান জানান, রাঙামাটিতে প্রথম বারের মতো ইভিএমে উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ৩১ কেন্দ্রের মধ্যে ২৬টি কেন্দ্রকে অতি গুরুত্বপূর্ণ উল্লেখ করে ভোট কেন্দ্রে সুস্থ ভাবে ভোট গ্রহণের লক্ষ্যে প্রত্যেক কেন্দ্রে পর্যাপ্ত আইন-শৃঙ্খলা রক্ষাকারী সংস্থার সদস্যদের মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, রাঙামাটির পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপিসহ ৫ জন এবং কাউন্সিলার ৪১ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলার পদে ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

রাঙামাটির পৌর এলাকার ৩১টি ভোট কেন্দ্রে ৬২ হাজার ৯১৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ৩৪ হাজার ২৫২ জন পুরুষ ভোটার এবং ২৮ হাজার ৬৭১ জন নারী ভোটার রয়েছেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়