রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:৩৩, ১৫ জুলাই ২০২০

প্রতারক কাউকে ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতারক কাউকে ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

আসাদুজ্জামান খান কামাল- ফাইল ছবি


করোনা পরীক্ষা নিয়ে প্রতারণা করে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, এসব প্রতারণার বিরুদ্ধে নিরাপত্তা বাহিনী সব সময় সজাগ। প্রতারক কাউকে ছাড় দেয়া হবে না, এই জায়গায় আমরা শক্ত অবস্থানে আছি।

বুধবার সাহেদের গ্রেফতার হওয়া উপলক্ষে ধানমন্ডির বাসভবনে আয়োজিত এক প্রেস বিফ্রিংয়ে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদ সব সময় ফাঁকফোকর খুঁজেছে- কীভাবে সে বেরিয়ে যাবে, কীভাবে প্রতারণা করবে। তিনি বিভিন্ন জায়গায় প্রতারণা করেছেন। কিন্তু এবার সব কিছু উদঘাটন করে আইনের কাছে বা বিচারকের কাছে আমরা হস্তান্তর করব। সে যেন আর কোনো ধরনের প্রতারণা করতে না পারে।

তিনি বলেন, আমি শুরু থেকেই বলছি তদন্ত সাপেক্ষে সাহেদের বিচারের ব্যবস্থা করা হবে। সে কী করেছে, না করেছে সেগুলো তো আমরা জানি। তারপরও তো একটা অফিসিয়াল তদন্ত হয়। মামলা হয়েছে। তদন্ত শেষে চার্জশিট দাখিল করা হবে আদালতে।

আসাদুজ্জামান খাঁন কামাল আরো বলেন, অপরাধী দলের হোক, আর যেই হোক, প্রধানমন্ত্রী কাউকে ছাড় দিচ্ছেন না। আমাদের দলের হোক, জনপ্রতিনিধি হোক কিংবা সরকারি কর্মকর্তাই হোক, কেউ কিন্তু বাদ যাচ্ছে না।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়