রাঙামাটি । বুধবার, ০৮ মে ২০২৪ , ২৪ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৮:৪৬, ২৮ সেপ্টেম্বর ২০২০

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতারও অনন্য উদাহরণ’

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতারও অনন্য উদাহরণ’

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক- ফাইল ছবি


প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু উন্নয়নের নেত্রীই শুধু নয়, মানবতারও অনন্য উদাহরণ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। 

সোমবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

 

প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল

 

আব্দুর রাজ্জাক বলেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি ভৌত-অবকাঠামোগত উন্নয়ন সম্ভব হয়েছে। দেশের রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, তথ্যপ্রযুক্তি, কৃষি, শিল্প, স্বাস্থ্য ও শিক্ষাসহ সব ক্ষেত্রেই অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তিনি শুধু উন্নয়নের নেত্রীই নন,  মানবতারও অনন্য উদাহরণ। আমাদের মত একটি ঘনবসতিপূর্ণ ও স্বল্পোন্নত দেশে শেখ হাসিনা বিপদাপন্ন ১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়েছেন।

দোয়া মাহফিল অনুষ্ঠানে শেখ ফজলে নূর তাপস বলেন, শেখ হাসিনার জন্যই বাংলাদেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা পেয়েছে। সংবিধান সমুন্নত হয়েছে, মুক্তিযুদ্ধের চেতনা ফিরে এসেছে।

ডিএসসিসি মেয়র বলেন, শেখ হাসিনা আমাদের মাঝে ফিরে এসেছিলেন বলেই যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে। অসাম্প্রদায়িক রাজনীতি পুনঃপ্রতিষ্ঠা পেয়েছে। 

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির উন্নয়ন-অগ্রগতি প্রার্থনা করে বায়তুল মোকাররম মসজিদের ইমাম মুফতি মাওলানা মিজানুর রহমান বিশেষ মোনাজাত পরিচালনা করেন।

ঢাকা মহানগর  দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরের সঞ্চালনায় দোয়া মাহফিল উপস্থিত ছিলেন- এমপি হাজী সেলিম, চাঁদপুর-২ আসনের এমপি নুরুল আমিন রুহুল, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নূরী, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ, ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আলতাফ হোসেন চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, ইসলামিক ফাউন্ডেশন বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক ও বায়তুল মোকাররম মসজিদ মার্কেটের পরিচালক মহিউদ্দিন মজুমদারসহ অনেকেই।

আলোকিত রাঙামাটি