রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:৫৬, ২৮ সেপ্টেম্বর ২০২০

প্রধানমন্ত্রীর জন্মদিনে রাঙামাটিতে দোয়া ও মিলাদ মাহফিল

প্রধানমন্ত্রীর জন্মদিনে রাঙামাটিতে দোয়া ও মিলাদ মাহফিল

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর তনয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বৃক্ষরাজী বিস্তার প্রকল্পের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাঙ্গামাটি ডিপ্লোমা ইনস্টিটিউটের মিলনায়তনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি প্রকৌশলী আবু জাফর মোঃ এরশাদুল হক মন্ডল এর সভাপতিত্বে অনুষ্টিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম।

এ সময় রাঙামাাটি ডিপ্লোমা ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক প্রকৌশলী শেখ জামাল, রাঙামাাটি পার্বত্য জেলা পরিষদের হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরী’সহ বিভিন্ন বিভাগের প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক ঘটনা। বঙ্গবন্ধু আমাদের রাজনৈতিক স্বাধীনতার রোল মডেল। আর শেখ হাসিনা আমাদের উন্নয়ন এবং অর্জনের রোল মডেল। তিনি নিজে যা অর্জন করেছেন, তা নজির বিহীন। বিশ্ব দরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। তাই জননেত্রী শেখ হাসিনার দেশ গড়ার স্বপ্নকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার আহবান জানান বক্তারা। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল এবং রাঙামাাটি ডিপ্লোমা ইনস্টিটিউট প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসুচী পালন করা হয়।
 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়