রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:৪৩, ১০ জানুয়ারি ২০২১

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ
ছবি:- আলোকিত রাঙ্গামাটি

||নিজস্ব প্রতিবেদক|| জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খাগড়াছড়িতে গরীব, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন। 

রবিবার (১০ জানুয়ারি) স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের আওতাধীন সকল জোনের ন্যায় খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে প্যারাছড়া এলাকায় শীতবস্ত্র ও কম্বল বিতরণ এবং মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

শীতবস্ত্র বিতরণ ও মেডিক্যাল ক্যাম্পেইনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী রেজা। আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদুল ইসলাম। 

বিতরণ স্থল ও মেডিকেল ক্যাম্পেইন এলাকা ঘুরে দেখা যায়, করোনা প্রটোকল মেনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে এলাকার মোট  ১৪০ জন দরিদ্র ও দুস্থ মানুষের মাঝে এইসব শীতবস্ত্র ও কম্বল তুলে দেয়া হয়। এছাড়া প্রায় ২৫০ জন সাধারণ মানুষকে চিকিৎসা সহায়তা দেওয়া হয়।
 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়