রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৫৬, ২০ নভেম্বর ২০২০

‘বর্তমান সরকার পাহাড়ে ব্যাপক উন্নয়নের প্রকল্প হাতে নিয়েছে’

‘বর্তমান সরকার পাহাড়ে ব্যাপক উন্নয়নের প্রকল্প হাতে নিয়েছে’

।। লংগদু প্রতিনিধি ।। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেছেন, বর্তমান সরকার পাহাড়ে ব্যাপক উন্নয়নের প্রকল্প হাতে নিয়েছে। আর পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সরকারের পদক্ষেপগুলো বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। পাহাড়ের অনুন্নত এলাকাগুতে ব্রিজ, রাস্তা-ঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, ক্যায়াং, গীর্জাসহ যাবতীয় অবকাঠামো নির্মাণ করে উন্নয়ন করা হচ্ছে।

শুক্রবার (২০ নভেম্বর) সকালে লংগদু উপজেলার কাচালং নদীর উপর নবনির্মিত মাইনীমুখ-গাঁথাছড়া সংযোগ সেতু পরিদর্শণ কালে তিনি এসব কথা বলেছেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা স্ব-স্ত্রীক নৌ-পথে লংগদু উপজেলার গাঁথাছড়া এলাকায় পৌঁছলে তাঁকে ইউনিসেপ পাড়া কর্মীরা ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান। এরপর তিনি সেতু পরিদর্শণ করেন।

এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য ও যুগ্ম সচীব আশীষ কুমরা চৌধুরী, লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থানা অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী সহ বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়