রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:২৫, ৫ জুলাই ২০২০

বাঘাইছড়িতে অসহায় দরিদ্র জনগোষ্ঠীকে খাদ্য সহায়তা দিল সেনাবাহিনী

বাঘাইছড়িতে অসহায় দরিদ্র জনগোষ্ঠীকে খাদ্য সহায়তা দিল সেনাবাহিনী

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- করোনা সংকট মোকাবিলায় বাঘাইহাট সেনা জোনের আওতাধীন দুইটিলা ও করেংগাতলী এলাকায় বসবাসরত দুস্থ বাঙ্গালী ও পাহাড়ী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর বাঘাইহাট সেনা রিজিয়ন। সেনা সদস্যরা দুর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত গরীব ও দুস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়। 

দুর্গম পাহাড়ী অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণের কষ্টসাধ্য ও কঠিন কাজটি অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন করে বাঘাইহাট রিজিয়নের সেনা সদস্যরা। এই ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আটা, তৈল, লবণ, পিয়াজঁ, আলু, সুজি, বিস্কুট ও সাবান। গুচ্ছগ্রামসহ অন্যান্য এলাকার কর্মহীন ও দুস্থ মানুষেরা তাদের দুর্দিনে এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি এবং সেনাবাহিনীর এই কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের গরীব, দুস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা অব্যাহত রাখবে ও আর্তমানবতার সেবায় কাজ করে যাবে বলে জানায় সেনাবাহিনী।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়