রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ২২:৪৩, ২৪ ফেব্রুয়ারি ২০২১

বাঘাইছড়িতে ইউপি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় এলাকায় থমথমে অবস্থা

বাঘাইছড়িতে ইউপি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় এলাকায় থমথমে অবস্থা
ছবি:- আলোকিত রাঙ্গামাটি

নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে রুপকারী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার ও জেএসএস (সংস্কার) দলের নেতা সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নুরুন্নবী সরকার নিজের নিরাপত্তা নিয়ে চরম সংশয় ও উৎকন্ঠা প্রকাশ করেছেন। যেখানে দিনের আলোতে উপজেলার সর্বোচ্চ কর্মকর্তার অফিসে নিরাপত্তা নেই সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?

এ ঘটনার জন্য জেএসএস (সন্তু) লারমা দলকে দায়ী করে প্রেস নোট দিয়েছে জেএসএস (এমএন) লারমা দলের সাধারণ সম্পাদক ঝসি চাকমা। তিনি দাবি করেন, জেএসএস (সন্তু) লারমা দলের সশস্ত্র ক্যাডার মনিময় চাকমা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। প্রশাসনের নাকের ঢগায় হামলা উদ্ধেক জনক। 

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বাঘাইছড়ি থানা কমিটি এই হত্যান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং একই সাথে হত্যাকারী দূর্বিত্ত সহ তাদের লেলিয়ে দেয়া গড ফাদারদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

এদিকে, এই ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি অস্বীকার করে জেএসএস (সন্তু) লারমা দলের বাঘাইছড়ি থানার সহ সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা দাবী করেন, তার দল হত্যার রাজনীতিতে বিশ্বাস করেনা।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়