রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:৫৬, ২৫ ফেব্রুয়ারি ২০২১

বাঘাইছড়িতে ইউপি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

বাঘাইছড়িতে ইউপি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে রুপকারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার ও জেএসএস (সংস্কার) দলের নেতা সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার দায়ে জেএসএস (সন্তু) দলের ১০ সদস্যের নাম উল্লেখ ও অজ্ঞাত ৮ জনসহ ১৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে বাঘাইছড়ি ইউনিয়নের দোসর এলাকার ৩নং ওয়ার্ডের মেম্বার বিনয় চাকমা। 

মামলায় জেএসএস (সন্তু) লারমা দলের নেতা মনিময় চাকমা ও বড় ঋষি চাকমাকে প্রধান আসামি করা হয়।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) মধ্যে রাতে এই মামলাটি বাঘাইছড়ি থানায় নথিভুক্ত করা হয়। বাঘাইছড়ি থানার এস আই সাইদ আসাদ বিষয়টি নিশ্চিত করেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) দুপুর পনে ১টায় উপজেলা পরিষদ কার্যালয়ের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে দুই সন্ত্রাসী গুলি করে জেএসএস (সংস্কার) দলের নেতা ও ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে হত্যা করে পালিয়ে যায়। এই ঘটনায় জেএসএস সন্তু লারমা দলকে দায়ী করে বিবৃতি দেয় জেএসএস (সংস্কার) দলের নেতা জসি চাকমা। কিন্তু হত্যার কথা অস্বিকার করেন জেএসএস (সন্তু) দলের নেতা ত্রিদিপ চাকমা।

এই ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে পুলিশ ও বিজিবির পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিজের নিরাপত্তা নিয়ে সংশয়ের মধ্যেই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের ও নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ

জনপ্রিয়